নগরীতে বিএনপির বিক্ষোভ,আটক ২ Latest Update News of Bangladesh

শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ০৯:১৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




নগরীতে বিএনপির বিক্ষোভ,আটক ২

নগরীতে বিএনপির বিক্ষোভ,আটক ২




স্টাফ রিপোর্টার:জিয়া চ্যারিটেবল ট্রাস্ট্র মামলায় বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে ও নিঃশ্বর্ত মুক্তির দাবীতে বরিশালে বিক্ষোভ সমাবেশ করেছে বিএনপি। মঙ্গবার (৩০ অক্টোবর) বেলা ১১টায় নগরের অশ্বিনী কুমার হল চত্বরের দলীয় কার্যালয়ে জেলা ও নগর বিএনপি এই কর্মসূচির আযোজন করে।

সভাপতির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব ও নগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ার বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারীর ভোটার বিহীন নির্বাচন আর বাংলাদেশে হবে না। এই নির্বাচনের মধ্যদিয়ে সরকার গণতন্ত্র হরণ, বিচার বিভাগের স্বাধীনতা রোহিত ও মত প্রকাশের স্বাধীনতা বন্ধ করতে ডিজিটাল আইন করেছে। এসবেও কাজ হচ্ছে না জেনে জাতীয় ঐক্যফ্রন্টের সাথে সংলাপে বসার জন্য সরকার আহবান করেছে।

সংলাপ ব্যর্থ হলে বেগম খালেদা জিয়ার মুক্তি ও নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের জন্য সরকারকে বাধ্য করার আন্দোলনে নেতা কর্মীদের ঐক্যবদ্ধ হতে আহ্বান জানিয়ে মজিবর রহমান সরোয়ার বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট যে ৭ দফা দাবী করেছে তা যুক্ত যুক্ত দাবি। তাদের এ দাবী সরকারকে মেনে নিতে হবে। আমরা নির্দলীয় সরকারে অধিনে নির্বাচন চাই। নির্বাচনে সেনাবাহীনি মোতায়ন করতে হবেগ

সমাবেশে আরও বক্তব্য রাখে জেলা দক্ষিণ বিএনপির সভাপতি এবায়দুল হক চাঁন, উত্তর জেলা বিএনপির সভাপতি মেজবাহউদ্দিন ফরহাদ, বরিশাল মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক জিয়া উদ্দিন সিকদার, উত্তর জেলা বিএনপি’র সাধারন সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, দক্ষিন জেলা বিএনপির সাধারন সম্পাদক আবুল কালাম শাহীন, বিএনপি’র কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক সংসদ আবুল হোসেন খান, বরিশাল মহানগর স্বেচ্ছা সেবক দলের সভাপতি মাহাবুবুর রহমান পিন্টু প্রমুখ।

এদিকে সভাকে কেন্দ্র করে আইন শৃঙ্খলা রক্ষায় ব্যাপক পুলিশ মোতায়েন করা হয়। আর আগে সেছাসেবক দল মিছিল বের করতে চাইলে পুলিশ তাতে বাধা দেয়। এসমায় সেছাসেবক দলের দুই নেতাকে আটক করা।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD